সাধারণ স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড 3 সমস্যা এবং কীভাবে সেগুলি ঠিক করবেন | ডিজিটাল ট্রেন্ডস

0
78


তিন প্রজন্মের মধ্যে, এবং Samsung Galaxy Z Fold 3 হল সেরা ফোল্ডেবল স্মার্টফোন স্যামসাং (বা অন্য কেউ) তৈরি করেছে। এটি Z Fold 2-এর স্থায়িত্ব উন্নত করে, IPX8 ওয়াটার রেজিস্ট্যান্স, গরিলা গ্লাস ভিকটাস, এবং কব্জের ভিতরে “সুইপার” ব্রিসলেস দেয় যাতে ধুলো না থাকে এবং ফোনের আয়ু বৃদ্ধি পায়। এটি একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসর এবং একটি বহুমুখী ট্রিপল-লেন্স রিয়ার ক্যামেরা সিস্টেম নিয়ে গর্ব করে নিজের অধিকারে একটি চমৎকার সর্বত্র ডিভাইস। এর উপরে, ফোল্ডিং ডিসপ্লেটি বিশাল, এটি মাল্টিটাস্কিং এবং উত্পাদনশীলতা, টিভি এবং মিডিয়া দেখা এবং আপনার বন্ধুদের প্রভাবিত করার জন্য দুর্দান্ত করে তোলে।

অবশ্যই, Z Fold 3-এর মতো অত্যাধুনিক, এটি দাঁতের সমস্যা এবং প্রযুক্তিগত সমস্যা থেকে সম্পূর্ণ মুক্ত নাও হতে পারে। সৌভাগ্যবশত, আমরা সাধারণ Samsung Galaxy Z Fold 3 সমস্যাগুলির একটি তালিকা এবং কীভাবে সেগুলি ঠিক করতে পারি তা একসাথে রেখেছি। এতে ব্যাটারি নিষ্কাশনের সমস্যা থেকে শুরু করে Samsung Pay-এর সমস্যা পর্যন্ত সব কিছুর বিবরণ দেওয়া হয়েছে, যা আপনাকে ছোটখাটো কোনো সমস্যায় আপনার উপভোগকে নষ্ট না করে আপনার নতুন ফোনের সর্বোচ্চ ব্যবহার করতে সাহায্য করে। যেমন আমাদের সমস্যা-সমাধানের অংশগুলির ক্ষেত্রে, এই নিবন্ধটি আপডেট করা হবে যেহেতু আমরা নতুন সাধারণ সমস্যার সম্মুখীন হচ্ছি, তাই অনুগ্রহ করে আবার পরীক্ষা করে দেখুন যে আপনি যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা বর্তমানে কভার করা হয়নি।

সমস্যা: Android 12 আপডেটের পরে বিভিন্ন সমস্যা

ডিসেম্বরের অ্যান্ড্রয়েড 12 আপডেটের পরে, অনেকগুলি গ্যালাক্সি জেড ফোল্ড 3 (এবং জেড ফ্লিপ 3) দক্ষিণ কোরিয়ার স্যামসাং ফোরামের ব্যবহারকারীরা স্ক্রিন ফ্লিকারিং এবং ধীর কর্মক্ষমতা থেকে শুরু করে ডুয়াল মেসেঞ্জার বৈশিষ্ট্যটি কাজ না করা পর্যন্ত বিভিন্ন সমস্যার রিপোর্ট করেছে, ডিভাইসগুলি পুনরুদ্ধার মোডে প্রবেশ করছে অ্যান্ড্রয়েড 12 ইনস্টল করার পরে, এবং এমনকি স্ক্রিনশট নিতে বা ব্যবহার করতে অক্ষম ক্যামেরা.

সমাধান

এই সমস্যাগুলির ফলস্বরূপ, Samsung Galaxy Z Fold 3 এবং Z Flip 3-এর জন্য Android 12 রোলআউট সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে, সমালোচনামূলক বাগ ফিক্সের পরে খুব শীঘ্রই এটি পুনরায় চালু করেছে। আপনি যদি এখনও আপনার Z Fold 3 অ্যান্ড্রয়েড 12-এ আপডেট না করে থাকেন, তাহলে এটি করা এখন নিরাপদ হওয়া উচিত। আপনি যদি এখনও Android 12 ইনস্টল করার পরে প্রথম লক্ষ্য করা কোনও সমস্যার সম্মুখীন হন তবে আপনার ফোনে সর্বশেষ আপডেট রয়েছে তা নিশ্চিত করুন। এই সমস্যাগুলি অব্যাহত থাকলে, আমরা সমর্থনের জন্য Samsung এর সাথে যোগাযোগ করার পরামর্শ দিই।

সমস্যা: Android 12 আপডেটের পরে সংযোগ সমস্যা

কিছু Galaxy Z Fold 3 ব্যবহারকারী চালু আছে Reddit অ্যান্ড্রয়েড 12 আপডেট করার পরে সংযোগ সমস্যাগুলির অভিযোগ করা হয়েছে৷ যদিও এটি অন্যান্য নেটওয়ার্কগুলিতেও ফোনগুলিকে প্রভাবিত করছে, টি-মোবাইল গ্রাহকরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত বলে মনে হচ্ছে, অনেকে সেল সিগন্যাল হারানোর এবং টেক্সট পাঠাতে বা গ্রহণ করতে বা কল করতে বা গ্রহণ করতে অক্ষম হওয়ার অভিযোগ করে। টি-মোবাইল সমস্যাটি সম্পর্কে সচেতন এবং একটি সমাধানের জন্য কাজ করছে, তবে হার্ডওয়্যার জড়িত কিনা তা এখনও পরিষ্কার নয়।

সমাধান

এটি আপনার সাথে ঘটতে থাকলে, টি-মোবাইল সমর্থনের জন্য আপনার স্থানীয় খুচরা দোকানে যোগাযোগ করার বা একটি নতুন হ্যান্ডসেটের জন্য আপনার ডিভাইসটি বিনিময় করার পরামর্শ দেয়। আপনি স্বাভাবিক 14 দিনের রিটার্ন সময়সীমার বাইরে থাকলেও আপনি বিনিময় করতে পারবেন।

অ্যান্ডি বক্সাল/ডিজিটাল ট্রেন্ডস

সমস্যা: ক্যামেরা অ্যাপ সেলফির জন্য ডুয়াল স্ক্রীন বোতাম প্রদর্শন করছে না

স্যামসাং-এর কমিউনিটি ফোরামে অনেক ব্যবহারকারী নোট করেছেন যে, ক্যামেরা অ্যাপে সেলফি তোলার চেষ্টা করার সময়, তারা ডুয়াল স্ক্রিন বোতামটি দেখতে পায় না। এটি সাধারণত প্রধান (ভাঁজ করা) স্ক্রিনের উপরের-ডানে অবস্থিত এবং ব্যবহারকারীকে কভার স্ক্রিনে তাদের সেলফির একটি প্রিভিউ দেখতে দেয়, তাদের আরও শক্তিশালী পিছনের ক্যামেরার সাথে সেলফি তুলতে দেয়। যাইহোক, উপলক্ষ্যে, আপনি লক্ষ্য করতে পারেন যে এটি আপনার জন্য ট্যাপ করার জন্য নেই।

সমাধান

সৌভাগ্যবশত, এর জন্য একটি খুব দ্রুত সমাধান আছে। অন্যান্য স্যামসাং সম্প্রদায় ব্যবহারকারীরা যেমন উল্লেখ করেছেন, কভার স্ক্রীন থেকে (মূল স্ক্রীনের পরিবর্তে) ক্যামেরা অ্যাপটি খোলার ফলে ডুয়াল স্ক্রীন বোতামটি যেখানে উপস্থিত হওয়া উচিত তা নিশ্চিত করবে।

সমস্যা: Samsung Pay কাজ করছে না

সাম্প্রতিক স্যামসাং ফোনগুলির মধ্যে এটি একটি আধা-নিয়মিত থিম বলে মনে হচ্ছে এবং গ্যালাক্সি ফোল্ড 3 এই ঐতিহ্যকে অব্যাহত রেখেছে বলে মনে হচ্ছে। যথা, স্যামসাং পে-এর সাথে এটির সমস্যা আছে, অন্তত যদি আপনি যুক্তরাজ্যে থাকেন (এবং কয়েকটি অন্যান্য ইউরোপীয় দেশে)। অনুসারে একাধিক স্যামসাং কমিউনিটি ব্যবহারকারী, Samsung Pay অ্যাপ তাদের জন্য কাজ করে না, বিভ্রান্তিকরভাবে জার্মান ভাষায় একটি বার্তা প্রদর্শন করে এবং সেট আপ করার সময় তাদের আরও এগিয়ে যেতে বাধা দেয়। এই ঘটনা Z Flip 3-কেও প্রভাবিত করছে বলে মনে হচ্ছে কম বা বেশি সমান পরিমাপে।

এই সমস্যার পূর্ববর্তী উদাহরণগুলির মতো, সমস্যাটি CSC কোডের মিশ্রণ থেকে উদ্ভূত হয় যার সাথে ফোনটি মূলত সেট আপ করা হয়েছে৷ EUA (UK সফ্টওয়্যার) এর পরিবর্তে EUX (EU সফ্টওয়্যার) চালিত ডিভাইসগুলি ইংরেজিতে সেট আপ করতে সক্ষম হবে, তবে Samsung Pay জার্মান ভাষায় কাজ করবে, যা স্পষ্টতই যুক্তরাজ্যে বসবাসকারী বেশিরভাগ লোকের জন্য আদর্শের চেয়ে কম।

স্যামসাং মডারেটররা এই সমস্যার জন্য বেশ কয়েকটি সম্ভাব্য সমাধানের পরামর্শ দিয়েছেন, যদিও কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে এটি তাদের জন্য কাজ করে না। স্যামসাং গত বছরের শেষে এই সমস্যাটি সমাধান করার জন্য ডিজাইন করা আপডেট জারি করেছে।

সম্ভাব্য সমাধান

  • আপনার Z Fold 3 পুনরায় চালু করুন।
  • যাও সেটিংস এবং সফ্টওয়্যার আপডেটের জন্য চেক করুন। যেকোনো উপলব্ধ সিস্টেম আপডেট এবং/অথবা Samsung Pay আপডেট ডাউনলোড এবং ইনস্টল করুন।
  • যদি এটি সমস্যার সমাধান না করে, তাহলে Wi-Fi বন্ধ করার চেষ্টা করুন এবং তারপরে এটি আবার চালু করুন।
  • আপনি Samsung Pay আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করার চেষ্টা করতে পারেন।
  • এটি সম্ভবত গ্যালাক্সি এস 21 এর সাথে যেমনটি করেছিল, স্যামসাং কোনও ধরণের আপডেটের মাধ্যমে এই সমস্যাটির সমাধান করতে পারে। যাইহোক, আপাতত, উপরের টিপসগুলি কাজ না করলে আপনি এটির সাথে আটকে থাকতে পারেন।
খোলা Galaxy Z Fold 3 এ দেখানো ব্রাউজার।

অ্যান্ডি বক্সাল/ডিজিটাল ট্রেন্ডস

সমস্যা: স্ক্রিন প্রটেক্টর সমস্যা

কিছু Z Fold 3 এর ব্যবহারকারীরা ফোনের প্রি-ইনস্টল করা স্ক্রিন প্রোটেক্টরের সাথে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়েছে। কিছু রিপোর্টিং বুদবুদ এবং অন্যরা স্ক্রীনে রক্ষকের আনুগত্যের ক্ষেত্রে অসঙ্গতি রিপোর্ট করে এই সমস্যাগুলি সবসময় ঠিক একই রকম হয় না।

যেমন বিরক্তিকর হতে পারে, এটা দৃঢ়ভাবে পরামর্শ দেওয়া হয় যে আপনি আগে থেকে ইনস্টল করা স্ক্রিন প্রোটেক্টরটি নিজে থেকে সরিয়ে ফেলবেন না, বিশেষ করে যখন এটি প্রধান ভাঁজযোগ্য পর্দার ক্ষেত্রে আসে। পরিবর্তে, আপনার যত তাড়াতাড়ি সম্ভব একটি ফিক্স বা প্রতিস্থাপনের ব্যবস্থা করার জন্য Samsung এর সাথে যোগাযোগ করা উচিত।

অন্য দিকে, অন্তত একজন ব্যবহারকারী জিজ্ঞাসা করেছেন বাক্সের বাইরে ফোনের চারপাশে মোড়ানো বাইরের ফিল্মটি সরিয়ে ফেলা নিরাপদ কিনা। এই সত্যিই নিরাপদ.

বাগ: অ্যাপ্লিকেশানগুলিতে GPS অবস্থান অর্জন করতে অক্ষম৷

এমন অভিযোগ করেছেন কিছু ব্যবহারকারী তারা যে অ্যাপগুলি ব্যবহার করে সেগুলি তাদের GPS অবস্থান ডেটা গ্রহণ করতে অক্ষম৷ ফোন থেকে

সম্ভাব্য সমাধান

  • একজন স্যামসাং কমিউনিটি ব্যবহারকারী জিপিএস ডেটা গ্রহণ করতে অক্ষম অ্যাপগুলির ক্যাশে এবং ডেটা সাফ করার পরামর্শ দেন। সহজভাবে যান সেটিংস > অ্যাপস > [App] > স্টোরেজ > ক্যাশে এবং ডেটা সাফ করুন. এটি প্রতিটি প্রভাবিত অ্যাপের জন্য দুবার-চেক করার অনুমতিও মূল্যবান হতে পারে, শুধুমাত্র যদি তাদের কাছে আপনার অবস্থান পাওয়ার অনুমোদন না থাকে।
  • এটি এমন একটি সমস্যা যা সাম্প্রতিক বছরগুলিতে অন্যান্য স্যামসাং ডিভাইসগুলিকে প্রভাবিত করেছে, তাই আপনাকে একটি সমাধানের জন্য একটি সফ্টওয়্যার আপডেটের জন্য অপেক্ষা করতে হতে পারে৷ আপনি নিম্নলিখিত কাজ করে একটি উপলব্ধ আছে কিনা তা পরীক্ষা করতে পারেন. খোলা সেটিংস আপনার ডিভাইসে অ্যাপ। নিচে স্ক্রোল করুন সফ্টওয়্যার আপডেট. নির্বাচন করুন ডাউনলোড এবং ইন্সটল. একটি নতুন আপডেট উপলব্ধ হলে, আপনার ডিভাইস এটি প্রাপ্ত হবে.

সমস্যা: Sprint-এ আনলক করা Z Fold 3 সক্রিয় করা যাচ্ছে না

Galaxy Z Fold 3 এর সাথে এখন পর্যন্ত যে সমস্যাগুলোর সম্মুখীন হয়েছে তার মধ্যে এটি অন্যতম জটিল এবং কঠিন সমস্যা। মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ব্যবহারকারীদের একটি বড় সংখ্যা রিপোর্ট করেছে তারা যে স্প্রিন্টে তাদের ফোন সক্রিয় করতে পারে না. এটি Sprint-এর সাথে T-Mobile-এর একত্রীকরণ এবং T-Mobile বা Sprint SIM কার্ড ব্যবহারের জন্য স্যামসাং কীভাবে ফোনটিকে অপ্টিমাইজ করেছে (বা না) থেকে উদ্ভূত একটি সমস্যা বলে মনে হচ্ছে।

লেখার মতো, একমাত্র সমাধান হল আপনার হ্যান্ডসেট সক্রিয় করতে টি-মোবাইল এবং/অথবা স্প্রিন্টের সাথে যোগাযোগ করা এবং একটি ভিন্ন সিম কার্ড চেষ্টা করা (যেমন স্প্রিন্ট সিমের পরিবর্তে একটি টি-মোবাইল)। এটি বলেছে, কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে সমস্যাটি বেশ কয়েক দিন পরে সমাধান করা হয়েছে, কিছু উল্লেখ করে যে তারা অবশেষে T-Mobile বা Sprint ওয়েবসাইটগুলির মাধ্যমে তাদের ফোনগুলি সক্রিয় করতে সক্ষম হয়েছিল।

বন্ধ Galaxy Z Fold 3 এ টাইপ করা হচ্ছে।

অ্যান্ডি বক্সাল/ডিজিটাল ট্রেন্ডস

সমস্যা: ব্যাটারি খুব দ্রুত ড্রেনিং

Galaxy Z Fold 3 একটি চাহিদাপূর্ণ ফোন, এটির ফোল্ডিং প্রধান স্ক্রীন এবং অতিরিক্ত কভার স্ক্রীন দেওয়া হয়েছে। তাই আপনি আশা করেন যে এটি ব্যাটারি লাইফের মাধ্যমে মোটামুটি দ্রুত খাবে। যাহোক, কিছু ব্যবহারকারী আঁকড়ে আছেন যে এটা এর ব্যাটারি ডাউন হচ্ছে তর্ক করা উচিত তার চেয়ে বেশি দ্রুত, বিশেষ করে যখন তারা ফোনের 120Hz রিফ্রেশ রেট ব্যবহার করে (যা উভয় স্ক্রিনের জন্য উপলব্ধ)।

ওয়ার্কআউন্ডস

এটি বেশিরভাগ ফোনের জন্য একটি মোটামুটি সাধারণ সমস্যা, যদিও, Z Fold 3-এর ক্ষেত্রে, আপনি এটিকে 60Hz রিফ্রেশ হারে পরিণত করার চেষ্টা করতে চাইতে পারেন, যা আপনার ব্যাটারির প্রতিদিনের দীর্ঘায়ুকে উন্নত করবে। অন্যথায়, চার্জগুলির মধ্যে আপনার সময় বাড়ানোর জন্য আপনি চেষ্টা করতে পারেন এমন আরও অনেকগুলি সমাধান রয়েছে৷

  • নির্দিষ্ট ব্যবহারকারীদের দ্বারা সুপারিশকৃত ব্যাটারি সুরক্ষা চালু করুন। গিয়ে এটি করা যেতে পারে সেটিংস > ব্যাটারি এবং ডিভাইসের যত্ন > আরও ব্যাটারি > সেটিংস > ব্যাটারি রক্ষা করুন.
  • ব্যাটারি অপ্টিমাইজেশান চালু করাও মূল্যবান। আপনি গিয়ে এটি করতে পারেন সেটিংস > ব্যাটারি এবং ডিভাইসের যত্ন > ব্যাটারি > পাওয়ার মোড > অপ্টিমাইজ করা হয়েছে. এছাড়াও, সক্রিয় করুন অভিযোজিত শক্তি সঞ্চয় একই পর্দায়।
  • আপনি চাহিদাপূর্ণ অ্যাপগুলি থেকে পরিত্রাণ পেতে পারেন, বা অন্তত সেগুলির ব্যবহার সীমিত করতে পারেন। আপনি কোন অ্যাপে গিয়ে সবচেয়ে বেশি ব্যাটারি শক্তি খরচ করছে তা পরীক্ষা করতে পারেন সেটিংস > ব্যাটারি এবং ডিভাইসের যত্ন > ব্যাটারি > ব্যাটারি ব্যবহার.
  • আপনি আপনার অ্যাপ পছন্দগুলি পুনরায় সেট করার চেষ্টা করতে পারেন। যাও সেটিংস > অ্যাপস > আরও > অ্যাপ পছন্দ রিসেট করুন.
  • ওয়াই-ফাই এবং ব্লুটুথের জন্য স্ক্যানিং অক্ষম করার চেষ্টা করুন। যাও সেটিংস > অবস্থান > নির্ভুলতা উন্নত করুন > Wi-Fi স্ক্যানিং অক্ষম করুন. তারপর সিলেক্ট করুন Wi-Fi স্ক্যানিং অক্ষম করুন.
  • আপনি কম-গুরুত্বপূর্ণ অ্যাপগুলির জন্য ব্যাকগ্রাউন্ড ডেটা এবং কার্যকলাপ বন্ধ করতে পারেন। আপনি গিয়ে এটি করতে পারেন সেটিংস > অ্যাপস *> [App] > *মোবাইল ডেটা > ব্যাকগ্রাউন্ড ডেটা ব্যবহারের অনুমতি দিন > বন্ধ. তারপর আবার একই করুন, কিন্তু একটি অ্যাপ বাছাই করার পরে, যান ব্যাটারি> পটভূমি কার্যকলাপের অনুমতি দিন > বন্ধ.
  • অথবা আপনি অ্যাপ্লিকেশনগুলির জন্য বিজ্ঞপ্তিগুলি অক্ষম করার চেষ্টা করতে পারেন৷ প্রথমে, আপনি যে অ্যাপের জন্য বিজ্ঞপ্তি অক্ষম করতে চান তার আইকনে আলতো চাপুন এবং ধরে রাখুন এবং তারপরে আলতো চাপুন অ্যাপের তথ্য > বিজ্ঞপ্তি > বিজ্ঞপ্তি দেখান > বন্ধ.
  • আপনার ডিসপ্লের জন্য অভিযোজিত উজ্জ্বলতা চালু করার চেষ্টা করুন। যাও সেটিংস > প্রদর্শন > অভিযোজিত উজ্জ্বলতা.
  • অথবা অপ্রয়োজনীয় হতে পারে এমন ব্যাকগ্রাউন্ডে কাজ করছে এমন অন্য কোনও বৈশিষ্ট্যের জন্য আপনার সেটিংস পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করার চেষ্টা করুন। উদাহরণস্বরূপ, কিছু অ্যাপ লোকেশন ডেটা চেক করে, যেটিতে গিয়ে আপনি সুইচ অফ করতে পারেন সেটিংস > গোপনীয়তা > অনুমতি ম্যানেজার > অবস্থান.
  • অবশেষে, আপনি রিকভারি মোডের মাধ্যমে ফোনের ক্যাশে পার্টিশন মুছে ফেলার চেষ্টা করতে পারেন। ফোনটি বন্ধ করুন, তারপরে টিপুন এবং ধরে রাখুন শক্তি + ভলিউম আপ বোতাম আপনি স্যামসাং লোগো দেখলে সেগুলি ছেড়ে দিন। তারপর ব্যবহার করুন আয়তন আপনি না পৌঁছা পর্যন্ত বিকল্পগুলির মাধ্যমে স্ক্রোল করার জন্য বোতাম ক্যাশে পার্টিশন মুছুনযা আপনি টিপে নির্বাচন করতে পারেন শক্তি বোতাম

সমস্যা: Z Fold 3 এলোমেলোভাবে রিবুট হচ্ছে

এটি একটি বিরল সমস্যা, যদিও এটি নোট 20 এবং নোট 20 আল্ট্রাকেও প্রভাবিত করে বলে উল্লেখ করা হয়েছে। মূলত, জেড ফোল্ড 3 এলোমেলোভাবে পুনরায় চালু হয় সতর্কতা ছাড়া, সঙ্গে একজন ব্যবহারকারী এটা একাধিকবার ঘটতে উল্লেখ করা।

সম্ভাব্য সমাধান

যদিও এই সমস্যাটি কেবলমাত্র খুব ছোট সংখ্যালঘু ডিভাইসগুলিকে প্রভাবিত করে বলে মনে হচ্ছে, এই মুহূর্তে এটির জন্য কোনও স্পষ্ট সমাধান নেই বলে মনে হচ্ছে। এটি বলেছিল, চেষ্টা করার মতো দুটি জিনিস রয়েছে:

  • নিরাপদ মোডে ফোন শুরু করুন (ধরুন শক্তি বোতাম, এবং যখন স্যামসাং লোগো প্রদর্শিত হবে, টিপুন এবং ধরে রাখুন শব্দ কম বোতাম পর্যন্ত নিরাপদ ভাবে বিকল্প প্রদর্শিত হবে)। এটি আপনার ফোনকে শুধুমাত্র নেটিভ অ্যাপ্লিকেশানগুলি ব্যবহার করতে সীমাবদ্ধ করে, তাই আপনি যদি দেখেন যে আপনার ফোন এলোমেলোভাবে রিস্টার্ট হচ্ছে না, তাহলে এটি পরামর্শ দেয় যে একটি তৃতীয় পক্ষের অ্যাপ সমস্যা সৃষ্টি করছে৷ তদনুসারে, এই সমস্ত অ্যাপ্লিকেশানগুলি মুছুন এবং তারপরে সবচেয়ে গুরুত্বপূর্ণগুলিকে একের পর এক যুক্ত করুন, নিশ্চিত করুন যে তাদের মধ্যে কোনটিই সমস্যাটিকে পুনরায় প্রবর্তন করে না।
  • আপনি Z Fold 3 এর ক্যাশে পার্টিশনটি মুছে ফেলার চেষ্টা করতে পারেন। ধরে রেখে রিকভারি মোডে ফোন বুট আপ করুন শক্তি + ভলিউম আপ ডিভাইসটি বন্ধ হলে বোতাম। তারপর সিলেক্ট করুন ক্যাশে পার্টিশন মুছুন.

সম্পাদকদের সুপারিশ








Source link